সন্ধান
- মতিউর রহমান মুন্না - অবান্তর চিন্তা ০২-০৫-২০২৪

অসাধারন কিছুই খুজি না।
মন জমিনে বাস করা একটা দোয়েল,
সাধারন একটা গোলাপ,
দু-একটি ঝিনুক
আমি খুজে বেড়ায়।।।

সাধারনের মাঝে অসাধারন কিছু,
জীবনের মাঝে কিছু ছন্দ,
কিছু হৃদয়ের দোল।
জাগতিক যত মোহ কাটিয়ে
কিছু ভালবাবাসা এনে দিবে,
এমন কাউকে খুজি।।।
জগতের কাছে অতি সাধারন!!
আমার কাছে অসাধারন কিছু।।

বাস্তবতার মাঝে কিছু অদ্ভুত ছায়া,
কিছু মমতার বন্ধন।।।
কিছু আশা কিছু স্বপ্ন।
আর কিছু ভালববাসা।।
আমার সব ইচ্ছাকে যে নিজের ইচ্ছা বানাতে পারবে।।
আমার কাছে সেই অসাধারন।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।